কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের পূণরায় সভাপতি লোটাস কামাল, সাধারণ সম্পাদক মজিবুল হক

মনোয়ার হোসেন:
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপস্থিত সকল নেতাকর্মীর মতামতের ভিত্তিতে পূণরায় অর্থমন্ত্রী আ.হ.ম. মোস্তফা কামাল এমপি কে সভাপতি ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিনব্যাপী লালমাই উপজেলার বাগমারা হাইস্কুল মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলন ভার্চুয়ালি উদ্বোধন করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। প্রধান বক্তা ছিলেন আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

অর্থমন্ত্রী আ.হ.ম. মুস্তফা কামাল এমপি’র সভাপতিত্বে এবং মুজিবুল হক এমপি’র পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপি, সদস্য এডভোকেট আবুল হাসেম খাঁন এমপি প্রমুখ।

এ সময় কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page